মির্জাগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

0
74

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে মিনিট্রাকের ধাক্কায় দুরন্ত মন্ডল নামে তিন বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার পশ্চিম কাকড়াবুনিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন বরিশাল-বরগুনা মহাসড়কে গতকাল শনিবার বিকালে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের নানা মনিন্দ্র হাওলাদার জানান, আমার মেয়ে মনিকা রানী তাঁর দুই সন্তানকে নিয়ে শনিবার দুপুরে বাবার বাড়ি কাকড়াবুনিয়ায় বেড়াতে আসেন। বিকালে নানীর সাথে ঘুরতে বের হয়ে রাস্তা পার হয়ে বাড়ী ফেরার জন্য সড়কের পার্শ্বে নানীর হাত ধরে দাড়িয়ে ছিল দূরন্ত।

এসময় বরগুনা থেকে বরিশাল মুখী একটি মিনি ট্রাক ঐ স্থান অতিক্রম করার সময় শিশু দূরন্ত মন্ডল নানীর হাত ছেড়ে দিয়ে দৌড় দিলে ট্রাকটির সাথে ধাক্কা লেগে ছিটকে রাস্তার পার্শ্বে পড়ে মারাত্মক আহত হয়।এসময় স্বজন ও স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নুরুল আমিন তাকে মৃত ঘোষনা করেন। দূর্ঘটনার পরপরই চালক গাড়িটি নিয়ে দ্রুতগতিতে স্থান ত্যাগ করে। এ মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।