পুঠিয়া থানায় বিশেষ অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

0
106

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া থানায় আজ ৩০-১১-২০২১ তারিখ বেলা ৩.৩০ ঘটিকায় থানার আয়োজনে বিশেষ অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার জনাব, এ.বি.এম.মাসুদ হোসেন,বিপিএম (বার) মহোদয়।

এ সময় রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল), এএসপি( ডিএসবি),এএসপি (এসএএফ) ও পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন সহ পুঠিয়া থানার সকল অফিসার,ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত ফোর্সদের জন্য লজিস্টিক সাপোর্ট ও অবকাঠামো উন্নয়ন বৃদ্ধিকরনসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

থানার গুরুত্বপূর্ণ মামলা সমূহের অগ্রগতি নিয়ে পর্যালোচনা হয়। পুলিশ সুপার মহোদয় গুরুত্বপূর্ণ মামলার বিষয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। প্রত্যাশিত সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়ে গুরত্বারোপ করা হয়। বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা ও জনবান্ধব পুলিশিং নিশ্চিত করার বিষয়ে দিকনির্দেশনা প্রদান করা হয়।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বজায় রেখে মাদকবিরোধী অভিযান জোরদার করার কথা বলা হয়। সকলকে দেশপ্রেম, সততা, পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে নিজ নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়।