প্রতিশ্রুতি নয়, কাজের বাস্তবায়নে বিশ্বাসী নাগরপুরের চেয়ারম্যান কুদরত আলী

0
125

কেএম সুজন, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই নব নির্বাচিত নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কুদরত আলী উঠান বৈঠকে এলাকাবাসীর কাছে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী মাত্র ২ দিনেই সদর এলাকার সবচেয়ে অবহেলিত এলাকা পানান-পাইশানা-আলোকদিয়া সড়কের কাজের উদ্বোধন করেছেন।

আজ (৩০ নভেম্বর) সকালে পানান-পাইশানা-আলোকদিয়া এলাকার প্রায় তিনটি স্থানে সড়কে মাটি ফালিয়ে উন্নয়ন কাজের উদ্বোধন করেন নাগরপুর উপজেলা আওয়ামীলীগের অন্যতম বর্ষীয়ান এই সাধারণ সম্পাদক।

সড়কের কাজের উদ্বোধন প্রসঙ্গে নৌকা প্রতীকের চেয়ারম্যান মোঃ কুদরত আলী বলেন, আমি ইউপি নির্বাচনে এই এলাকার বিভিন্ন মহল্লায় উঠান বৈঠকে এলাকাবাসীকে প্রতিশ্রুতি দিয়েছিলাম, আমি নির্বাচিত হয়ে এই পানান-পাইশানা-আলোকদিয়া এলাকার সড়কের কাজ সবার আগে শুরু করবো এবং এই এলাকার জনগণকে ভালোবাসি বিধায় সেই অনুযায়ী কাজ শুরু করে দিয়েছি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রামকে শহর করার লক্ষ্যে যেভাবে অক্লান্ত কাজ করে যাচ্ছে, আমি নেত্রীর পক্ষ থেকে পুরো নাগরপুর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করবো ইনশা’আল্লাহ। উল্লেখ্য, আলোকদিয়া-পাইশানা ও আন্দিবাড়ী- পাইশানা সড়কের কাজে পর্যায়ক্রমে বাস্তবায়িত করা হবে।