দেশজুড়ে

নীলফামারীতে আ’লীগ এর ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও বস্ত্র বিতরণ

  • 129
    Shares

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: আজ মঙ্গলবার (২৩ জুন) নীলফামারীর লক্ষীচাপ ইউনিয়নে আ’লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন এবং দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

প্রতিবার বড় পরিসরে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজনের পরিকল্পনা থাকলেও এবার করোনা পরিস্থিতির কারণে ক্ষুদ্র পরিসরে লক্ষীচাপ ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে নেওয়া হয় এই কর্মসূচি। এ সময় জাতীয় পতাকা ও নিজ দলীও পতাকা উত্তোলন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন লক্ষীচাপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু শ্যাম চরণ রায় ও সেক্রেটারী গোলাম মোস্তফা। আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের আব্দুল কাদের, অরবিন্দু রায় সহ ওয়ার্ড সভাপতি ও সেক্রেটারী বৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন বোর্ডের সেচ্ছাসেবক লীগের সভাপতি হরিপদ রায় ও সেক্রেটারী জগদীশ রায় সহ অন্যান্য সদস্য বৃন্দ। আরো উপস্থিত ছিলেন লক্ষীচাপ ইউনিয়ন ছাত্রলীগের মুখপাত্র আব্দুর রাজ্জাক, গৌতম, রেজা, আনোয়ার,সুজন, সুব্রত, ভূপেন, শাহীন, তপন আরো অনেকে।

এসময় লক্ষীচাপ ইউনিয়ন ছাত্রলীগের মুখপাত্র আব্দুর রাজ্জাক বলেন, ছাত্রলীগ সবসময় সকল প্রকার দূর্যোগ প্রতিরোধে ছিলো, আছে আর ভবিষ্যতে থাকবে।

তিনি আরও বলেন, লক্ষীচাপ ইউনিয়ন ছাত্রলীগ সবসময় মানবতার সেবায় নিয়োজিত আছে এবং থাকবে।


  • 129
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button