দেশজুড়ে

বান্দরবানের বিভিন্ন দুর্গম পাহাড়ী এলাকায় দুস্থ মানুষের পাশে সেনাবাহিনী

  • 15
    Shares

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি : চলমান করোনা মহামারিতে কর্মহীন হত – দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে ।

সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়ার সার্বিক তত্ত্বাবধানে গত ২৪ শে মার্চ ২০২০ তারিখ হতে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।

এরই অংশ হিসেবে আজ ২৩ জুন ২০২০ ( মঙ্গলবার ) সকাল থেকে দুপুর পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলায় সেনা রিজিয়ন ও এর অধীনস্থ সেনা জোন সমূহ ( ২৬ বীর , বান্দরবান জোন , ২৩ বীর , আলীকদম জোন , ও ২৭ ই বেংগল , রুমা জোন ) বিভিন্ন দূর্গম পাহাড়ী এলাকায় লকউটনে থাকা নিম্মবিত্ত , গরীব , অসহায় এবং দুই পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দেয় বাংলাদেশ সেনাবাহিনী ।

শুধু তাই নয় উঁচু পাহাড় ও দূর্গম অঞ্চলে পায়ে হেঁটে নিজ কাঁধে করে ক্ষুদ্র নৃ- গােষ্ঠীর দরিদ্র জন সাধারণের ঘরে ঘরে এ ত্রাণ সামগ্রী । পৌছানাের ব্যবস্থা করেন তারা । এ বিষয়ে বান্দরবানর সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মাে ৷ শহিদুল এমৱান , এএফডব্লিউসি , পিএসসি , বলেন বর্তমান করােনা পরিস্থিতে আমরা কর্মহীন দরিদ্র পরিবার গুলােকে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে সামাজিক দুরুত্ব নিশ্চিত পূর্বক এ সহযােগিতা করে যাচ্ছি এবং ভবিষ্যতেও সেনাবাহিনী কর্তৃক এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে ।

এসময় সামাজিক দূরত্ব নিশ্চিতের পাশাপাশি ফেস মাস্ক পরিধান করতে জনসাধারণকে প্রেষণা প্রদান করা হয় । এই দুর্যোগময় পরিস্থিতিতে এ ধরণের মানবিক সহযােগিতা পেয়ে সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন খাদ্য সামগ্রী গ্রহনকারী পরিবারের সদস্যগণ ।


  • 15
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button