নীলফামারীতে জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব-১৯ এর শুভ উদ্বোধন

0
82

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারী জেলা সদরে আইজিপি কাপ-২০২১ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনূর্ধ্ব-১৯ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

জেলা পুলিশ ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থা নীলফামারীর আয়োজনে বাংলাদেশ কাবাডি ফেডারেশন এর ব্যবস্থাপনায় নীলফামারী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পুলিশ সুপার মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনূর্ধ্ব-১৯ এর ভার্চুয়ালি উদ্বোধন করেন আসাদুজ্জামান নূর সংসদ সদস্য নীলফামারী-০২।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ হাফিজুর রহমান চৌধুরী, এ.এস.এম. মুক্তারু জ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন, মমতাজুল হক, শাহিদ মাহমুদ সহ সংশ্লিষ্ট দপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ এবং সামাজিক রাজনৈতিক ব্যক্তিবর্গ।

আইজিপি কাপ-২০২১ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনূর্ধ্ব-১৯ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, খেলাধুলার মাধ্যমে সাহসের সঙ্গে লড়ে যাওয়া সহ বিপক্ষ দল এবং নিজ দলের খেলোয়াড়দের প্রতি সম্মান প্রদর্শন করতে হবে। আমাদের মনে রাখা উচিত সবাই জয়ী হবে না কিন্তু পরাজয় মেনে নেওয়ার মানসিকতা তোমাকে শেখাবে কিভাবে মাথা তুলে আবার দাঁড়াতে হয়।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ হাফিজুর রহমান চৌধুরী বলেন, খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে মাদক, নারী-নির্যাতন, নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে, জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ, উগ্রবাদ, ইভটিজিং ও ধর্ষণ বিরোধী ইত্যাদি ঘৃণিত অপরাধ থেকে তরুণ সমাজকে দূরে রাখা যায়। সুস্থ বিনোদনের মাধ্যম একমাত্র খেলাধুলা ছাড়া কিছু হতে পারে না।

সবশেষে পুলিশ সুপার মোখলেছুর রহমান বিপিএম-পিপিএম বলেন, লেখাপড়ার পাশা-পাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে কিশোর-কিশোরীদের শরীর ও মনকে সুস্থ রাখার প্রতি বিশেষভাবে গুরুত্ব আরোপ করেন।