সরিষাবাড়ীতে ২শ জনের মধ্যে বিশেষ উপহার সামগ্রী বিতরণ

0
93

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি: সামাজিক সুরক্ষা মেনে জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল সোমবার দুপুরে করোনা ভাইরাস প্রতিরোধে ভাটারা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ২০০ জনের মধ্যে মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করা হয়েছে।

ভাটারা ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে,এলজিএসপি-৩ এর ২০১৯-২০২০ অর্থ বছরের অর্থায়নে বিশেষ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। বিশেষ উপহার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) শিহাব উদ্দিন আহমদ এ সব বিতরন করেন। বাস্তবায়নে ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন বাদল। প্রকল্পের সভাপতি জাহানারা বেগম উপস্থিত ছিলেন।

অনান্যদের মধ্যে ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উমর আলী,ভাটারা ইউনিয়ন পরিষদের সচিব মফিজ দুলাল,ভাটারা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারন সম্পাদক সুরুজ্জামান,ইউপি সদস্য আতিকুর রহমান দুলাল,আবু বক্কর সিদ্দিক,বাদল মিয়া,রবিউল ইসলাম, গ্রাম আদালত সহকারী মিজানুর রহমান মিজান প্রমুখ উপস্থিত ছিলেন।

ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন বাদল বলেন,করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক সুরক্ষা মেনে ২০০ জনের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে