খুলনায় ‌‌র‌্যাব কর্তৃক ১৫ মামলার আসামী বিদেশী পিস্তল ও গুলিসহ আটক

0
79

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : খুলনায় একাধিক মামলার আসামীকে ১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর একটি বিশেষ টীম ।

‌র‌্যাব – ৬ সূত্রে জানা যায়, ৩ ন‌ভেম্বর বুধবার সন্ধ‌্যা ৭টার দি‌কে র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনা এর নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, খুলনা মহানগরীর লবণচরা থানাধীন পুটিমারি বাজার এর শ্মশান ঘাটের সামনে কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাইয়ের উদ্দেশ্যে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ আশরাফুল আলম (৫৫), পিতা-মৃত আব্দুল মান্নান হাওলাদার, মাতা-মৃত সাহেরা বেগম, সাং-তেতুলতলা, থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনা’কে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত থে‌কে একাটি বিদেশী পিস্তল, একাটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, ২টি সীমকার্ডসহ ১টি মোবাইল ও নগদ ২ হাজার ৮৫০ টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কেএমপি, খুলনার লবণচরা থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত , আটককৃত আসামী আসন্ন নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দেশী/বিদেশী আগ্নেয়াস্ত্র ব্যবহার করে জন সাধারণকে ভয়-ভীতি প্রদর্শন করে এলাকায় ত্রাসের মাধ্যমে বিশৃঙ্খলা সৃষ্টি করছে বলে র‌্যাব-৬, এর গোয়েন্দা তথ্যে জানা যায় । পরবর্তীতে খোঁজখবর নেয়া সাপেক্ষে তার বিরুদ্ধে অদ্যাবধি সর্বমোট ১৫ (পনের) টি চুরি, মারামারি, চাঁদাবাজিসহ অস্ত্র মামলার তথ্য পাওয়া যায়। এ সকল মামলাগুলি বিচারাধীন রয়েছে বলে জানা গেছে ।