নান্দাইলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্ভোধন

0
97

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধনীয় অনুষ্ঠান সম্পন্ন হয়। বৃহস্পতিবার (৪ঠা নভেম্বর) উপজেলার চামটা এলাকায় নান্দাইল ফায়ার সার্ভিস অফিস প্রাঙ্গনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধনীয় আনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল মনসুরের সভাপতিত্বে ও নান্দাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার মো. আবদুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, সহকারী কমিশনার (ভূমি) মো. মাহফুজুল হক, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান। উপজেলা আওয়ামীলীগ সিনিয়র নেতা ও সাবেক আচারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফেজ আজিজুল হক, কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ, মিডয়া কর্মী সহ এলকার গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। ‍উল্লেখ্য সরকারী কর্মসূচি মোতাবেক ৭দিন ব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।