প্রায় ১২ কিঃমিঃ রাস্তার প্রশস্তকরণ ও সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি তুহিন

0
110

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ বহুল প্রতিক্ষিত নান্দাইল টু জাহাঙ্গীরপুর ইউনিয়নের সিডস্টোর বাজার পর্যন্ত রাস্তা প্রশস্তকরণ ও সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন। রবিবার (৩১ অক্টোবর) উপজেলার সিডস্টোর বাজারে এক অনুষ্ঠানের মাধ্যমে শতাধিক নেতাকর্মী ও সাধারণ জণগণকে সাথে নিয়ে রাস্তাটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। প্রায় ১২ কিলোমিটার দৈর্ঘ্য রাস্তাটি মেরামতে ব্যয় হবে ১২ কোটি ৫৫ লাখ টাকা।

জাহাঙ্গীরপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মন্ডলের সঞ্চালনায় ও হুমায়ুন মাষ্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহমুদুল হাসান হুমায়ুন মাস্টারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অবস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ আনোয়ারুল আবেদীন খান তুহিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে অবস্থিত ছিলেন, নান্দাইল পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি জনাব মোঃ রফিক উদ্দিন ভূঞা, জাহাঙ্গীরপুর ইউপি চেয়ারম্যান জনাব মোহাম্মদ আলী , ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য লুৎফুন্নাহার লাকী, স্থানীয় সরকার বিভাগের সহকারী প্রকৌশলীগণ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব হাফিজুর রহমার রিপন, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, সাধারণ সম্পাদক শাহ মাহমুদুল হক সৌরভ, সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগণ।

দীর্ঘদিন যাবৎ উক্ত রাস্তাটির কার্পেট উঠে যাওয়ায় ও সরু হওয়ায় যান চলাচলের অনুপযোগী হয়ে পরেছিল। এতে করে রাস্তাটি দিয়ে জাহাঙ্গীরপুর ইউনিয়ন, আচারগাঁও ইউনিয়নের একাংশ, নান্দাইল পৌরসভার প্রায় লক্ষাধিক জনগোষ্ঠীর যোগাযোগ ব্যবস্থা বিঘ্নিত ঘটে।

রাস্তাটি প্রশস্তকরণ ও সংস্কারের কাজ শেষ হলে এলাকার দীর্ঘদিনের দাবি পূরনের সাথে সাথে লক্ষাধিক ভূক্তভেগী জনগোষ্ঠীর যোগাযোগ ব্যাবস্থার আমূল পরিবর্তন ঘটবে।

এলাকাবাসী তাদের অপেক্ষমান দাবি পূরনে এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ভুক্তভোগী জণগণ। তারা আশা করে খুব দ্রুতই রাস্তাটি কাজ শুরু হয়ে নির্ধারণ সময়ে শেষ হবে। অনুষ্ঠান শেষে মাওলানা এ কে এম মোশাররফ হোসেনের পরিচালনায় বিশেষ মোনাজাত করা হয়।