ধামরাই ঢুলিভিটা এলাকার যানজট নিরসনে সংশ্লিষ্টদের সাথে ইউএনও এর মতবিনিময় সভা

0
142

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার অদূরে ধামরাই উপজেলার ঢুলিভিটা এলাকার যানজট সমস্যা সমাধানের লক্ষ্যে সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় এবং সবাইকে নিয়ে সরেজমিন পরিদর্শন করেন উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী মহোদয়।

সোমবার (২৫শে অক্টোবর) ধামরাই উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ধামরাই উপজেলার ঢুলিভিটা এলাকার যানযট সমস্যা সমাধানের লক্ষ্যে সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় সভা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে এবং মতবিনিময় সভা শেষে তিনি সবাইকে নিয়ে সরেজমিন পরিদর্শন করেন ধামরাই ঢুলিভিটা যানজট এলাকা।

মতবিনিময় সভায় সড়কে শৃঙ্খলা ফেরাতে নিমোক্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সিদ্ধান্ত সমূহঃ

১। ধামরাই বাজার টু ঢুলিভিটা রোডে চলমান রিক্সা, অটো রিক্সা, ইজিবাইক, সি এনজি ও লেগুনা ঢাকা আরিচা মহাসড়ক থেকে নির্দিষ্ট দুরত্বে সারিবদ্ধভাবে রাখা।

২। সড়কে শৃঙ্খলা বজায় রাখতে কমিনিউটি পুলিশ এর ব্যবস্থা করা এবং প্রয়োজনে পুলিশ ফোর্সের সহায়তা গ্রহন।

৩। ঢাকা আরিচা মহাসড়কে অথবা সড়কের পাশে অযথা গাড়ি পার্কিং করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন।

৪। রথখোলা রেন্ট এ কার স্ট্যান্ড বাজারের ব্যস্ততম স্থান থেকে সরিয়ে ঢুলিভিটা গামী সড়কের পাশে অব্যবহৃত বিশাল স্থানে পার্কিং এর ব্যবস্থা।

উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকীর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিকুর রহমান(পিপিএম)বার, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ওয়াহিদ পারভেজ, সড়ক ও জনপথ অধিদফতরের কর্মকর্তা, ডি-লিংক পরিবহনের প্রতিনিধি, পৌর ইজারার প্রতিনিধি, সিএনজি চালকদের প্রতিনিধি, হ্যালোবাইক মালিক সমিতির প্রতিনিধি, এবং নিরাপদ সড়ক চাই ( নিসচা)এর ধামরাই উপজেলা শাখা কমিটির প্রতিনিধিগন।