মহম্মদপুরের বিনোদপুর ইউপি নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থীকে মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জ্ঞাপন

0
89

মাগুরা প্রতিনিধি: মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী শিকদার মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধারা।

বিনোদপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মন্ডলের নেতৃত্বে বিভিন্ন মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ নেতাকর্মীদের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। রবিবার তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিনোদপুর ইউনিয়নে শিকদার মিজানুর রহমান কে নৌকা প্রতীক মনোনয়ন দেওয়ায় তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক পিডিবি ডিরেক্টর গোলাম মোহাম্মদ, মহম্মদপুর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাশেদ মোল্যা, মহম্মদপুর উপজেলা কৃষকলীগের সভাপতি মশিউর রহমান টুকু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রিপন বিশ্বাস সহ আরো অনেকে।

এসময় উপস্থিত ব্যাক্তিরা বলেন, তারা একযোগে নৌকার পক্ষে কাজ করতে চান। এছাড়া নৌকা প্রতীক পাওয়া শিকদার মিজানুর রহমানকে আবারো ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দেখতে চান তারা।

এবিষয়ে শিকদার মিজানুর রহমান জানান, ইউনিয়নের সকল জনগণ সাথে নিয়ে কাজ করতে সকলের নিকট দোয়া চান তিনি । নৌকার টিকিট পাওয়ায় তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ, মহম্মদপুর উপজেলার ৮ ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।