দিনাজপুরে হিরো বাইক মেলা

0
78

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ দেশজুরে চলছে হিরো বাইক মেলা। মাসব্যাপী চলবে এই মেলা।সেখানে একটি হিরো মোটর সাইকেল কিনে প্রাইভেট গাড়ী জেতার সুযোগ রয়েছে। মোটর সাইকেল কিনে প্রথম সুযোগটি পেযেছেন দিনাজপুরের রবিউল ইসলাম জিতে নিয়েছেন টাটা ইন্ডিকো প্রাইভেট কার। পুরুস্কার হিসেবে আরো রয়েছে মোটর বাইক হিরো থ্রিলার কিনলে গ্রাহকরা পাচ্ছেন এলইডি টিভি।

আজ শুক্রবার সকালে দিনাজপুর পর্যটন মোটেলে প্রথম সপ্তাহের বিজয়ী মোঃ রবিউল ইসলামের হাতে পুরুস্কার হিসেবে টাটা ইন্ডিকো প্রাইভেট কার এর চাবি তুলে দেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

এসময় এফবিসিসি প্রাক্তন সভাপতি ও নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বলেন দিনাজপুরে প্রথম বিজয়ীর পুরুস্কার দিতে পেওে আমরা আনন্দিত। হিরো বাইক মেলা সারা দেশে গ্রাহকদেও মাঝে সাড়া জাগিয়েছে। আজকে লটারীর মাধ্যমে দ্বিতীয় পুরুস্কার টাটা ইন্ডিকো প্রাইভেট কার পেলেন সিলেটের একজন মোটর সাইকেল ক্রেতা।
নতুন গাড়ী পেয়ে অনুভ’তি প্রকাশ করতে গিয়ে রবিউল ইসলাম বলেন স্বপ্নেও ভাবিনি এতবড় পুরুস্কার গাড়ী পাবো। আমি খুব খুশী হয়েছি।

এসময় উপস্থিত ছিলেন নিলয় মটরস লিমিটেডের সিএম আবু আসলাম।অনুষ্ঠানে বগুড়া,রংপুর ,দিনাজপুর চেম্বারের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় চ্যানেল পাটনার ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্তিত ছিলেন।