ধামরাইয়ে খালেদা জিয়া’র আশু রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

0
186

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার অদূরে ধামরাই থানা ও পৌর বিএনপির উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র আশু রোগমুক্তি ও সুস্হতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ২০-অক্টোবর’২০২১) ধামরাই থানা ও পৌর বিএনপি’র উদ্যোগে গণতন্ত্র মুক্তির মা আপোষহীন নেত্রী, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায় ধামরাই পৌর বিএনপি’র সহ-সভাপতি নূরুল হুদা’র সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক-সুলতানা আহমদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও ঢাকা জেলা যুবদলের বিপ্লবী সাধারণ সম্পাদক- ইয়াসিন ফেরদৌস মুরাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ঢাকা জেলা বিএনপি’র সহ-সাধারণ সম্পাদক- জামিল হোসেন সহ উপস্থিত বিভিন্ন ইউনিয়ন থেকে আসা বিএনপি ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ”সময় বক্তারা বলেন – ধামরাই বাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী সকল ভেদাভেদ ও গ্রুপিং-এর উর্ধে একটি শক্তিশালী ঐক্যের বিএনপি দেখতে চায়।