নাগরপুরে গয়হাটা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী কালামের মোটর শোভাযাত্রা

0
209

কেএম সুজন, নাগরপুর (টাংগাইল) প্রতিনিধিঃ টাংগাইলের নাগরপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে
গয়হাটা ইউনিয়নে আ’লীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ মোটর শোভাযাত্রা ও ভোটারদের সাথে মতবিনিময় করেছেন।

শুক্রবার ( ১৫ অক্টোবর) , সকালে প্রায় দুইশতাধিক মোটরসাইকেলের একটি বহর গয়হাটা ইউনিয়নের কলিয়া,সিংজোড়ো,নয়াপাড়া,ঘিওরকোল ও বনগ্রাম সহ বিভিন্ন গ্রাম প্রদক্ষিণ করে।

এ সময় গয়হাটা ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ বলেন,আমি গত ২৫ বছর ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি।বর্তমানে আমি গয়হাটা ইউনিয়ন আ’লীগের সভাপতি।

আসন্ন গয়হাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আ’ লীগ থেকে চেয়ারম্যান পদে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী।আমি আপনাদের দোয়া চাই।ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধরে রাজপথেই আছি। দেশরত্ব শেখ হাসিনার স্বপ্ন ‘প্রতিটি গ্রাম হবে শহর’ বাস্তবায়নে কাজ করতে চাই। সমাজের সকল বৈষম্য আর দুর্নীতিকে নির্মূল করে, অবহেলিত, অসহায় মানুষের পাশে থেকে কৃষক, শ্রমজীবী মানুষ ও নারী সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রুতি বাস্তবায়নে আমি বদ্ধপরিকর। গয়হাটা বাসীর স্বপ্ন ও প্রত্যাশা পূরণে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে আমি প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছি। শিক্ষা ,সংস্কৃতি ও খেলাধুলার বিকাশ ঘটিয়ে যুব সমাজকে কাজে লাগিয়ে গয়হাটা বাসীর ভাগ্য উন্নয়নে এবং স্থানীয় সাংসদ গনমানুষের নেতা আহসানুল ইসলাম টিটুর হাতকে শক্তিশালী করার সুযোগ চাই। এজন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি আব্দুস সালাম,সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম মিয়া,যুবলীগের সম্পাদক ইসপানি ঢালি,যুগ্ম সাধারণ সম্পাদক রতন,আ’লীগ নেতা পান্না লাল প্রমুখ।