দেশজুড়ে

শার্শার পল্লীতে জামাইয়ের হাতে শ্বশুর খুন


নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল) প্রতিনিধিঃ যশোরের শার্শার পল্লীতে পারিবারিক কোন্দলকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শশুর আবু মুসা খুন হয়েছে। মঙ্গলবার(১২ অক্টোবর) সকালে উপজেলার লক্ষণপুর ইউনিয়ানে দূর্গাপুর গ্রামে এ খুনের ঘটনাটি ঘটে।

জানাগেছে,আবু মুসার কন্যার সাথে একই গ্রামের কুদ্দুসের পুত্র তুহিনের ৫ বছর আগে পারবারিক ভাবে বিবাহ হয়। তাদের সংসারে আরিয়ান নামে ৪ বছর বয়সের একটি পুত্র সন্তান আছে। কিন্তুু গত ২ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এই সন্তানকে মায়ের কাছে আনতে গিয়ে খুন হয় মুসা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮ দিকে আবু মুসা তার নাতি ছেলে আরিয়ান(৪) কে তার দাদা বাড়ি থেকে আনতে গেলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তার জামাই তুহিন(২৫) সহ তার ছোট ভাই রুহিন(২০), তাদের পিতা কুদ্দুস(৫৫), চাচা সুসান(৪৫) এবং কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দা, বটি, বাঁশ,লাঠি ও রড দিয়ে মুসাকে এলোপাথাড়ি মারতে শুরু করে। মারধরের এক পর্যায়ে মুসা ঘটনাস্থলেই মারা যান।

পরিবর্তিতে এলাকাবাসী ও আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষনা করেন। মৃত আবু মুসা একই গ্রামের মনছের বিশ্বাসের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে শার্শা থানার সাব-ইন্সপেক্টর সাব্বির জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা শেষ হলে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button