আখাউড়ায় প্রবাসীর বাড়িতে রাতের আধাঁরে সিধকেটে দূর্ধর্ষ চুরি

0
74

কাজী শফিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের সাতপাড়া এলাকার দুবাই প্রবাসী মোঃ রুবেল আহমেদ এর বাড়িতে গত রাতে সিধকেটে দূর্ধর্ষ চুরির ঘঠনা গঠেছে। প্রবাসী রুবেল আহমেদ সাতপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে এবং আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের অর্থ সম্পাদক।

দুবাই প্রবাসী রুবেল আহমেদের পিতা মান্নান মিয়া জানায়, চোরের দল গভীর রাতে মাটির ঘরে সিধকেটে ঘরে প্রবেশ করে চোরেরা নগদ ৫৫ হাজার ৭শত টাকা ৬ভরি স্বর্ণ, ৩টি বিদেশী কম্বল, ৩টি এনড্রয়েড মোবাইল ফোন নিয়ে যায়।

তিনি আরো জানান, ফজরের নামাজের আগে হটাৎ আমার ঘুম ভাঙ্গলে আমি দেখতে পাই ঘরের ভিতরে ২জন লোক তখন আমি তাদের কাছে জানতে চাই তারা কে। তখন তারা ২জন ২দিক থেকে আমার ঘারে আঘাত করে ও বাইরে থেকে আরেক জন এসে আমার মুখে সাদা একটি রুমাল চেপে ধরে আমাকে জিম্বি করে ঘরে থাকা ওয়ার্ড ড্রফের ড্রয়ারের তালা ভাঙ্গে সুকেসের ও ড্রেসিন টেবিলের তালা ভেঙ্গে ঘরে রক্ষিত ভ্যানেটি ব্যাগে থাকা নগদ টাকা স্বামীর বাড়ি থেকে বেড়াতে আসা আমার মেয়ের স্বর্নালংকার মোবাইল সেট ও আমার ছেলে বিদেশ থেকে পাঠানো বিদেশী কম্বল নিয়ে যায় এবং ঘরের সমস্থ আসবাবপত্র এলোমেলো করে দিয়ে যায়।

এবিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ ওসি রসুল আহমেদ নিজামী জানান, গতরাতে সাতপাড়া চুরির ঘটনার খবর আমরা পেয়েছি তবে এবিষয়ে থানায় কোন অভিযোগ পায়নি। আমরা লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ নেবো।