নেশার টাকা না পেয়ে দাদিকে গলা কেটে হত্যা

0
94

টাঙ্গাইল প্রতিনিধি :টাঙ্গাইলের মধুপুরে নেশার টাকা না দেয়ায় এক বৃদ্ধাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে তার নাতি। ঘটনাটি ঘটেছে রোববার(১০ অক্টোবর) দুপুরে উপজেলার মহিষমারা ইউনিয়নের উত্তর মহিষমারা বাগানবাড়ী চৌরাস্তা এলাকায়।

নিহত ওই বৃদ্ধা একই এলাকার শেফাতন বেওয়া (৯০)। অভিযুক্ত ওই যুবক তার নাতি ও একই এলাকার মোনছের আলীর ছেলে মনজুর রহমান (২০) । ঘটনার পর থেকেই অভিযুক্ত ওই যুবক পলাতক রয়েছে।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানাযায়, অভিযুক্ত ওই যুবক দীর্ঘদিন ধরেই মাদক সেবন করে আসছিলো। আজ দুপুরে তার দাদী শেফাতন বেওয়ার কাছে মাদক সেবনের টাকা চাইলে তিনি দিতে অস্বীকৃতি জানান। এতে রাগে ক্ষিপ্ত হয়ে মনজুর রহমান আনারস কাটার দা দিয়ে কুপিয়ে এবং গলা কেটে রক্তাক্ত করে তার দাদীকে। পরে বৃদ্ধার চিৎকারে বাড়ির অন্য সদস্যরা এগিয়ে এলে পালিয়ে যায় মনজুর রহমান । এ সময় ঘটনাস্থলেই বৃদ্ধার মৃত্যু হয়।

এ বিষয়ে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। অভিযুক্ত মনজুর পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা যায়নি। তাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।