মহেশপুরে স্বাস্থ্যকর্মীসহ ২জন করোনা ভাইরাসে আক্রান্ত

0
75

মহেশপুর (ঝিনাইদহ) থেকে মো: আজাদ: ঝিনাইদহের মহেশপুরে নতুন করে স্বাস্থ্যকর্মিসহ ২জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ জনে। নতুন করে আক্রান্ত ১ জনের বাড়ি উপজেলার বাঁশবাড়িয়া ইউপির ভৈরবা বিদ্যুৎ পাড়ার অপর জন এসবিকে ইউপির খালিশপুর বাসস্টান্ড পাড়ার তিনি স্বাস্থ্যকর্মি।

তারা ২জনেই এখন নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন আছেন। মহেশপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আঞ্জুমানার বেগম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, গত ১৭ই জুন তারা ঢাকা থেকে শরীরে করোনা উপসর্গ নিয়ে বাড়িতে আসে অপর জন এসবিকে ইউপির খালিশপুর বাসস্টান্ড পাড়ার তিনি একজন স্বাস্থ্যকর্মি। তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হলে সেখানে পরীক্ষার পর শুক্রবার সকালে জানা যায় তারা করোনা ভাইরাসে আক্রান্ত।

উল্লেখ্য ১৭ই জুন ঝিনাইদহ জেলায় ১৫ জনের করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট আসে। মহেশপুরে ৮জন করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির মধ্যে ৪জন সুস্থ হয়েছেন এবং ৫জন চিকিৎসাধীন রয়েছেন।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আঞ্জুমানার বেগম জানান,ইতি মধ্যে ১ জনের বাড়ি লকডাউন করা হয়েছে এবং অপরজনের বাড়ি লকডাউন করা হচ্ছে ।