শার্শার গোগা ইউনিয়ন আওয়ামিলীগের আয়োজনে বিশাল জনসভা অনুষ্ঠিত

0
96

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোর ৮৫/১ শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন,জননেত্রী শেখ হাসিনার সরকার এ দেশের ইতিহাসে উন্নয়নের রোল মডেল।বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড় দিনরাত অক্লান্ত পরিশ্রম করে এদেশকে ডিজিটাল এবং উন্নয়নশীল দেশে উন্নতি করেছেন।জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা কোনো সরকারের আমলে হয়নি।তাই এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে শুরু করে জাতীয় নির্বাচনে আবারো উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিয়ে এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

বৃহস্পতিবার(৭ অক্টোবর) শার্শার গোগা হাইস্কুল মাঠে ইউনিয়ন আওয়ামিলীগের আয়োজনে বিশাল এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

গোগা ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি চেয়ারম্যান আব্দুর রশিদের সভাপতিত্বে এ বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ আফিল উদ্দিন আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্তর দৃষ্টি ছিলো পা ফাঁটা বাঙালী জাতির মেরুদন্ড শক্ত করে বেঁচে থাকার আর্শিবাদ। তাঁর উন্নয়নের স্বপ্ন, রুপরেখা ও দেশের প্রতি মমত্ববোধ এদেশের কুচক্রীমহলেরা কখনও মেনে নিতে পারেনি, তাই তারা স্বাধীনতার মাত্র ৩ বছরের মাথায় নির্মমভাবে হত্যা করেছিলেছিলো নিজ জাতির জনককে। কিন্তু বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশকে তারা দাবিয়ে রাখতে পারেনি। ঠিকই, তার যোগ্য কণ্যা মাত্র ১৩ বছরের রাষ্ট্রীয় ক্ষমতায় একের পর এক দেশ উন্নয়নের রুপরেখা এঁকে জাতির জনকের স্বপ্ন দুরন্ত গতিতে বাস্তবায়ন করে চলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিপুন হাতের ছোঁয়ায় বাংলাদেশের প্রতিটি প্রান্তে আলো জ্বলছে উজ্জ্বল ধারায়।

এ জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু,যুগ্ন-সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু, উলাশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক,পুটখালী ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার হাদিউজ্জামান, ইউপি সদস্য তবিবুর রহমান তবি মেম্বর, মিজানুর রহমান মেম্বর, মনিরুজ্জামান মনি মেম্বর, সামছুজ্জামান বুলু। গোগা ইউনিয়ন যুবলীগের সভাপতি আসাদুজ্জামান কাজল, সাধারণ সম্পাদক জসিমউদদীন, গোগা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রায়হান কবির রানা সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে অংশগ্রহণ করা আওয়ামীলীগ নেতা কর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ বিভিন্ন স্তরের জনসাধারণ।