ঘাটাইল পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী শহীদ্জ্জুামান এর মটরসাইকেল শোডাউন

0
102

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভায় আসন্ন নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও বর্তমান মেয়র শহীদুজ্জামান খান (ভিপি শহীদ) প্রায় ৫শতাধিক মটরসাইকেল নিয়ে শোডাউন করেছেন।

বুধবার ১১টায় মোটরসাইকেল শোডাউন টি খেলার মাঠ থেকে শোডাউন শুরু হয়ে পৌরসভার বাসষ্ট্যান্ড,বাজার,সমিল রোড চান্দশী,বানিয়াপাড়া,ফতের পাড়া রতনপুর চতিলা,ধারিয়া,পশ্চিমপাড়া গরু হাটি,তেলেঙ্গাপাড়া,বটতলাসহ পৌরসভা ৯টি ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন।

এ সময় থেমে থেমে পথশোভা ও জনগণের সঙ্গে কুশল বিনিময় করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পৌর মেয়র শহীদুজ্জামান খান ভিপি শহীদ। শোডাউনে স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও তার বিপুলসংখ্যক কর্মী ও সমর্থকরা অংশ নেয়। পরে কলেজ মোড় চত্বরে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

এসময় শহীদুজ্জামান খান ভিপি শহীদ বলেন,এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি আগামী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়ে ঘাটাইল পৌরসভাকে একটি আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে চাই। আশা করছি, এবার প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিবেন, ইনশাআল্লাহ্।

তিনি আরো বলেন, জনগণের ভাল বাসায় আমি গতবার বিপুল ভোটে পৌর মেয়র নির্বাচিত হয়েছি। প্রধানমন্ত্রী যদি আমাকে এবার মনোনয়ন দেন তাহলে এবারও বিপুল ভোটে জয়লাভ করে আওয়ামী লীগকে এ আসন পৌরসভা দিতে পারবো।