মাগুরায় আওয়ামী মৎস্যজীবী-লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

0
115

মতিন রহমান, মাগুরা সংবাদদাতা:সারাদেশের ন্যায় মাগুরাতেও বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় মাগুরা জেলা শহরের জামরুল তলা আ.লীগের দলীয় কার্যালয়ে ৭৫ পাউন্ডের একটি কেক কেটে জন্মদিন পালন করেছে মাগুরা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ। পরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এসময় মাগুরা জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মোঃ দাউদ জোর্য়াদ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রধান উপদেষ্টা তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আশরাফুজ্জামান হিসাম।

এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের মাগুরা জেলা শাখার আহবায়ক মোঃ ফজলুর রহমান, মাগুরা সদরের জগদল ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোঃ রফিকুল ইসলাম রফিক।

মাগুরা জেলা কৃষক লীগের সভাপতি মোঃ মইনুল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান বিপু , জেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ মেহেদী হাসান সালাউদ্দিন ও যুগ্ম আহবায়ক মোঃ জামির হোসেন। জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোঃ ফারুক মোল্যা। জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ভূঁইয়া। জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সরদার রেজাউল ইসলাম।

পৌর যুবলীগ নেতা ও জেলা শেখ রাসেল স্মৃতি সংসদ এর সাধারন সম্পাদক মীর রাশেদুল ইসলাম সুমন।জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল ও সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন মুক্ত সহ জেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।