দেশজুড়ে

করোনায় আক্রান্ত হলেন সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান

  • 59
    Shares

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাজী লুতফুল হাসান। দায়িত্ব পালনকালে তিনি করোনা ভাইরাস ১৯ এ আক্রান্ত হয়েছেন। ১৭ জুন সন্ধ্যায় রপুর ল্যাবের পরীক্ষায় সর্বশেষ ফলাফলে তিনি পজেটিভ হয়েছেন।

আজ বুধবার রাত ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আশরাফুজ্জামান সরকার।

সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আশরাফুজ্জামান সরকার বলেন, গত শনিবার জ্বর অনুভুত হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী লুতফুল হাসান আমাকে জানালে তাকে আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। রিপোর্ট পাওয়ার পর থেকে তিনি আর কার্যালয়ে যাননি। পরে সোমবার তার নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়। সেই নমুনা পরীক্ষার ফলাফল বুধবার রাত সাতটার দিকে পাই। তবে এখন আর ইউএনও কাজী লুতফুল হাসানের জ্বর নেই। নেই করোনার অন্য কোন উপসর্গও। তিনি এখন সুস্থ্য আছেন বলেও জানান ডা. মো. আশরাফুজ্জামান সরকার।

সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান বর্তমান সময়ে সুন্দরগঞ্জ উপজেলাবাসীর সেবায় নিয়োজিত একজন সম্মুখযোদ্ধা হিসেবে করোনা প্রতিরোধে রাতদিন কাজ করছিলেন। যখনই কোনো করোনা রোগীর খবর পেয়েছেন সাথে সাথে সেখানে ছুটে গিয়েছেন। লকডাউন করেছেন করোনা শনাক্তের বাড়ি। তাদের জন্য ত্রাণের ব্যবস্থা করেছেন। হাট-বাজার বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।


  • 59
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button