শ্রীনগরে মাদককে করে কেন্দ্র সংঘর্ষ, আহত ৮

0
88

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে মাদক ব্যবসাকে কেন্দ্র করে কয়েক দফা সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৮ জন আহত হয়েছে। এর মধ্যে ইমান আলী (৪০) নামে একজনকে আশংঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে। উপজেলার ষোলঘর ইউনিয়নের লঞ্চঘাট কালী বাড়ি এলাকায় এই সংর্ঘষের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই এলাকার চিহ্নিত মাদক কারবারি শাহ আলম ও আব্দুল বারেক গ্রæপের মধ্যে গত বুধবার প্রথম দফায় সংঘর্ষ হয়। এর পর থেকেই দুই গ্রæপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও এলাকায় উত্তেজনা শুরু করে। এর পর গত শুক্রবার সন্ধ্যার দিকে পুনরায় দেশী অস্ত্র নিয়ে দুই গ্রæপে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৮ জন আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবাগ্রহন করে। ছুরিকাঘাতে আহত ইমান আলীকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় প্রেরন করা হয়। একটি সূত্র জানায়, মাদক কেন্দ্রিক ঘটনাকে এখন ধামাচাপা দিতে অন্য ইস্যু উপস্থাপন করছে সংঘর্ষে জড়িয়ে পড়া ব্যক্তিরা।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, এঘটনায় অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।