দেশজুড়ে

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষা অফিসার নিহত

  • 7
    Shares

মামুনুর রহমান,পাবনা: বুধবার (১৭ জুন) বিকেল ৩টায় তিনি পাবনা জেনারেল হাসপাতালে মারা যান। ঈশ্বরদীর দাশুড়িয়ায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় লালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফ আলী (৫৬) নিহত হয়েছেন। আশরাফ হোসেনের গ্রামের বাড়ি পাবনার সুজানগর উপজেলার সাগরকান্দি গ্রামে। তিনি পাবনা শহরে বসবাস করেন।

জানা যায়, শিক্ষা অফিসার আশরাফ আলী প্রতিদিনের মত আজ সকালে সিএনজি যোগে পাবনা শহর থেকে নিজ কর্মস্থল লালপুর যাচ্ছিলেন। পথে সকাল ১১ টায় পাবনা-ঈশ্বরদী মহাসড়কের দাশুড়িয়া (তেঁতুলতলা এক্সিডেন্ট ঘটনা প্রায় ঘটে) নামক স্থানে তাকে বহনকারী সিএনজিকে একটি ট্রাক চাপা দিলে তিনি মারাত্মক আঘাত প্রাপ্ত হন। শিক্ষা অফিসার আশরাফ আলীকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়, সেখানে তার অবস্থার আরো অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তির পর বিকেল ৩টায় সেখানেই তিনি মারা যান।

উল্লেখ্য, শিক্ষা অফিসার আশরাফ হোসেন ইতিপূর্বে পাবনার আটঘড়িয়া উপজেলা শিক্ষা অফিসার হিসেবে কর্মরত ছিলেন। গত দু’বছর পূর্বে লালপুরে বদলী হন। আশরাফ আলীর মৃত্যুতে শোক জানিয়েছেন লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি, লালপুর প্রেসক্লাব সভাপতি আব্দুল করিম, লালপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি আব্দুল মোত্তালেব রায়হান ও আটঘরিয়া উপজেলা শিক্ষক ফোরাম সহ বিভিন্ন মহল।


  • 7
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button