‘নান্দাইল ব্লাড ডোনেট সোসাইটি’র উদ্যোগে হাওর ভ্রমন

0
94

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার ‘নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটি’র উদ্যোগ হাওর ভ্রমন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) নান্দাইল নরসুন্দা নদ থেকে ৫০ সদস্য বিশিষ্ট একটি টিম হাওরের উদ্যোগ নৌকা ছেড়ে যায়। বাংলাদেশের বর্তামান মহামান্য রাষ্ট্রপতির বাড়ি, প্রেসিডেন্ট রিসোর্ট, এবং হাওরের বুক ছিড়ে নির্মিত অবাক করা বিস্ময়কর উন্নয়ন পরিদর্শনে পৌঁছতে পৌঁছাতে বিকেল গড়িয়ে য়ায়৷ এবং হাওরে নির্মিত বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড উপভোগ করেন তারা। এসময় নৌকায় সাউন্ড বক্সের বাজনার তালে তালে নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটির সদস্যগন নেচে গেয়ে আনন্দ উপভোগ করেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ হাওর অঞ্চলের এমন উন্নয়ন দেখের জন্য দেশের বিভিন্ন প্রান্ত হতে প্রতিদিন হাজার হাজার ভ্রমণ পিপাসুদের জমায়েত হতে দেখা যায়। তারি ধারাবাহিকতায় দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি সারোয়ার জাহান জনি, সাব্বির আহমেদ ও নান্দাইল ব্লাড ডোনেট সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ শাহ আলমের যৌথ পরিকল্পনায় ও সংগঠনের উদ্যোগে উক্ত হাওর ভ্রমনের আয়োজন করেছেন।

উল্লেখ্য, নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটি ইতিমধ্যে নান্দাইলে রক্তদান কর্মসূচিতে বেশ সুনাম অর্জন করেছে। কোন মুমূর্ষু রোগীর রক্তদান সহ বিভিন্ন মানবিক কাজের সাক্ষী হয়ে থাকে সংগঠনটি।

সংগঠনের সভাপতি মোঃ জাকির হোসেন নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল তাদের ব্যাক্তিগত কারনে হাওর ভ্রমনে যেতে না পারলেও মোবাইল কলের মাধ্যমে একাধিক বার সবার খোঁজখবর নেন। সফর শেষে পরদিন সকালে সবাই নিজ নিজ বাড়িতে সকল সদস্যরা নিরাপদে পৌছেছে বলে নিশ্চিত হওয়া যায়।