সুধীরের মোড় থেকে বিরামপুর রেলওয়ে ষ্টেশন পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজের উদ্বোধন

0
107

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ বিরামপুর পৌরসভার উদ্যোগে পৌর শহর এলাকায় সুধীরের মোড় থেকে বিরামপুর রেলওয়ে ষ্টেশন পর্যন্ত ৪৫০ মিটার বিটুমিনাস ডেন্স কার্পেটিং করণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন-দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য (এমপি)শিবলী সাদিক।

(১০ সেপ্টেম্বর) শুক্রবার সকাল ৯টার সময় পৌর শহর এলাকায় সুধীরের মোড়ে এ বিটুমিনাস ডেন্স কার্পেটিং করণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

এসময় বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র আককাস আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন,৩নং ওয়ার্ড কাউন্সিলর মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা,ব্যবসায়ী আব্দুর রাজ্জাক ও এরশাদ আলী, সাংবাদিকগণ, এলাকার সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গগণসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় পৌর মেয়র আককাস আলী বলেন, পৌরসভা বাস্তবায়নে ২২ লাখ ৭৩ হাজার ২৮০ টাকা ব্যয়ে পৌর শহর এলাকায় সুধীরের মোড় থেকে বিরামপুর রেলওয়ে ষ্টেশন পর্যন্ত ৪৫০ মিটার বিটুমিনাস ডেন্স কার্পেটিং করণ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। এই রাস্তাটি নির্মাণ কাজ শেষ হলে দীর্ঘদিনের পৌরবাসীর চলাচলের যে জনদুর্ভোগ ছিলো তা সমাধান হবে।