ঈশ্বরগঞ্জে নবাগত ইউএনও’র সাথে সরকারী কর্মকর্তাদের মতবিনিময়

0
75

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজা জেসমিনের সাথে সরকারী কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদে হলরুমে এ সভাটি অনুষ্ঠিত হয়। অফিসার্স ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজা জেসমিন।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অনামিকা নজরুল, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোহাম্মদ নূরুল হুদা খান, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুল কাদের মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানোয়ার রাসেল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল কাদির (হিরো) প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজা জেসমিন বলেন, সাধারণ মানুষ চায় সেবা ও উন্নয়ন। আর সরকারী সেবাসমূহ ও উন্নয়ন তৃণমূল মানুষের কাছে পৌঁছানোর লক্ষ্যে কাজ করে যাবো ইনশাআল্লাহ। এখানে কোন প্রকারের অনিয়ম মেনে নেওয়া হবে না। সকল প্রকারের অনিয়ম কঠোরভাবে দমন করা হবে। এজন্য সবার সার্বিক সহযোগীতা প্রয়োজন।