সেলফিবাজিতে মাতলেন পরীমণি ও ভক্তরা

0
97

কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে জামিনে সদ্য মুক্ত হয়েই আনন্দে সেলফিবাজিতে মেতে উঠেন পরীমণি ও তার ভক্তরা। যা গণমাধ্যমকর্মীদের ক্যামেরায় ধরা পড়ে। ওই সময়ে তাকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। কেবল তা’ই নয় ডান হাত উঁচিয়ে উপস্থিত লোকজনকে একটি লেখা প্রদর্শন করেন এই নায়িকা। যাতে ইংরেজিতে লেখা ছিলো- ‘ডোন্ট লাভ মি বিচ’! যেটির বাংলা অর্থ দাঁড়ায় ‘আমাকে ভালোবেসো না কুকুরছানা’। তার ডান হাতের তালুতে মেহেদী দিয়ে লেখা কার উদ্দেশ্য? সেটি এখনও জানা যায়নি।

সরেজমিনে দেখা যায়, পরীমণিকে বাসায় নিয়ে যাওয়ার জন্য আজ বুধবার (০১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮ টা থেকে কাশিমপুর কারাফটকে অপেক্ষা করতে থাকেন তার স্বজন ও আইনজীবীরা। তবে তাদের আগেই পরীমণির বহু ভক্ত পরীমণিকে এক ঝলক দেখার জন্য একই স্থানে অপেক্ষা করতে থাকেন ভোর থেকেই। সেলফিবাজি করতে প্রায় প্রত্যেকের হাতেই স্মার্ট ফোন প্রস্তুত ছিলো। পরীমণি কারামুক্ত হয়ে বের হওয়ার সঙ্গে সঙ্গেই সেলিফিবাজিতে হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। এরমধ্যেই দেখা যায়, সাদা টি-শার্ট গায়ে আর মাথায় সাদা কাপড় বেঁধে গাড়িতে উঠে পড়েন পরীমণি। এই নায়িকাকে নিয়ে চলতে শুরু করে সাদা রঙের গাড়িটি। এর এক পর্যায়ে গাড়ির সানরোফে দাঁড়িয়ে নিজেও সেলফিবাজিতে মেতে উঠেন পরীমণি।

আজ বুধবার (০১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তিনি কারাগার থেকে মুক্ত হন। এরপর তিনি তার বনানী বাসার দিকে রওয়ানা হন। সঙ্গে ছিলেন পরীমণির স্বজন ও আইনজীবীরা। আরটিভি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন পরীমণির আইনজীবী প্যানেলের সদস্য নীলাঞ্জনা রিফাত সুরভী। তিনিও এই নায়িকার সঙ্গে রয়েছেন।

কারাফটক থেকে একটি সাদা গাড়িতে করে বের হতে দেখা যায় পরীমণিকে। পরীমণি সাদা পোশাকে ছিলেন এবং তাকে বহনকারী গাড়ি থেকে একটু বের হয়ে উপস্থিত লোকজনের সঙ্গে সেলফি তুলেতে দেখা যায়।

এর আগে গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যা ৬টা পর্যন্ত পরীমণির জামিনের কাগজপত্র কারাগারে না পৌঁছানোয় সেদিন তার মুক্তি মেলেনি। কারাগার থেকে বের হওয়ার পর পরীমণিকে নেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিনসহ পরিবারের একাধিক সদস্য।

গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে পরীমণির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় তিনি পরীমণির জামিন মঞ্জুর করেন।

এদিন পরীমণির পক্ষে জামিন শুনানি করেন তার আইনজীবী মজিবুর রহমান, নীলাঞ্জনা রিফাত সুরভী, কামরুজ্জামান চৌধুরীসহ অনেকে। অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আদেশ দেন।

গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় ৪ ঘণ্টা অভিযান চালিয়ে পরীমণি ও তার সহযোগীকে গ্রেপ্তার করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। গ্রেপ্তারের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দপ্তরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমণির বিরুদ্ধে মামলা দায়ের করে। ওই দিনই একই সূত্র ধরে অভিযান চালিয়ে পরিচালক নজরুল ইসলাম রাজকে গ্রেপ্তার করা হয়েছিলো।