পদ্মা সেতু এলাকায় যুবককে পিটিয়ে হত্যা, ১০ নিরাপত্তাকর্মী আটক

0
112

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা সেতু এলাকায় চোর সন্দেহে জুলহাস হাওলাদার (৩৫) নামে এক অটোরিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ পদ্মা সেতু প্রকল্পের ১০ জন নিরাপত্তা কর্মীকে আটক করেছে। আজ শুক্রবার দুপুরে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুমন দেব এ তথ্য নিশ্চিত করেছেন। মৃত জুলহাস হাওলাদার উপজেলার কুমারভোগ এলাকার বাসিন্দা ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, আজ ভোররাত ১টার দিকে কুমারভোগ এলাকার পদ্মা সেতুর রেলওয়ে পিলারের কাছে প্রকল্পের নিরাপত্তাকর্মীদের মারধরে জুলহাস গুরুতর আহত হন। তাকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে, সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, চোর সন্দেহে ১০ থেকে ১২ জন নিরাপত্তাকর্মী তাকে রড দিয়ে পিটিয়ে আহত করেছে। পুলিশ ইতোমধ্যে ১০ জনকে আটক করেছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। ময়নাতদন্তের জন্য নিহত যুবকের মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোর সন্দেহে জুলহাসকে পেটানোর কথা স্বীকার করেছে। এছাড়া, নিহত জুলহাস দীর্ঘদিন সেতুতে শ্রমিক হিসেবে কাজ করেছে বলেও জানান তিনি।

জানতে চাইলে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর ও লৌহজং সার্কেল) আসাদুজ্জামান বলেন, আটক ১০ নিরাপত্তাকর্মীর কাগজপত্র দেখে আমরা তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়েছি। তারা সেতু প্রকল্পে কর্মরত। প্রকল্প এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হাফিজুর রহমান জানান, বিকেল ৪ টা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।

এ বিষয়ে মন্তব্যের জন্য পদ্মা সেতুর প্রকল্প পরিচালক শফিকুল ইসলামের যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি। পদ্মা সেতু প্রকল্পের সঙ্গে সংশ্লিষ্ট অন্য কর্মকর্তারাও এ প্রসঙ্গে কোনো মন্তব্য করতে রাজি হননি।