শ্রীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লেবু কাজী আর নেই

0
107

আরিফুল ইসলাম শ্যামল: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী আজিজুল হক লেবু কাজী (৮২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…..রাজিউন)। শুক্রবার দুপুরে ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাকে গার্ড অব অর্নার প্রদান করেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ।

শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের সোন্ধারদীয়া গ্রামে বাদ ঈশা মরহুম কাজী আজিজুল হক লেবু কাজীর জানাজা নামাজ শেষে ইউনিয়নের বালটিয়া পারিবারিক কবরস্থানে মায়ের পাশে তাকে দাফন করা হয়। এর আগে বাদ আছর শ্রীনগর দেউলভোগ বাজার ও সিংপাড়া এলাকার বেলতলী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি পুত্র, কন্যা, নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

শ্রীনগর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী আজিজুল হক লেবু কাজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি মো. শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম কাননসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। তার মৃত্যুর খবরে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।