সুন্দরগঞ্জে গলায় ওড়না পেচানো যুবতীর মরদেহ উদ্ধার

0
103

এম এ মাসুদ, সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জের তারাপুর ইউনিয়নের চরখোর্দা গ্রামের দুর্গম চরাঞ্চলের ধান ক্ষেতের পাশে গাছের গোড়ায় ও গলায় ওড়না পেচানো অবস্থায় নুরবানু নামে ৩৩ বছর বয়সী এক যুবতীর মরদেহ উদ্ধার করেছে সুুন্দরগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে চরখোর্দা গ্রামের চরাঞ্চলে আঃ লতিফ মিয়ার পানির সেচ পাম্পের পাশে ইউক্যালিপটাস গাছের গোড়ায় ও গলায় ওড়না পেচানো অবস্থায় এক যুবতীর মরদেহ দেখতে পায় স্থানীয় কৃষকরা। পরে স্থানীয়রা থানা পুলিশকে তা অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে ঐ যুবতীর মরদেহ উদ্ধার করে। এক সন্তানের জননী নুরবানু তারাপুর ইউনিয়নের চরখোর্দা গ্রামের সাহেব আলীর মেয়ে এবং রহমতের চরের আব্দুর রশিদের স্ত্রী।

মৃত নুরবানুর বড় ভাই হামিদুর রহমান বলেন, ‘আমার ছোটবোন নুরবানু গতকাল মঙ্গলবার সকালে আমাদের বাড়ি থেকে স্বামীর বাড়ি পীরগাছা উপজেলার রহমতের চর গ্রামে চলে যায়। এরপর আজকে সকালে এলাকাবাসীর মাধ্যমে ধান ক্ষেতে তার লাশ পড়ে থাকার খবর পেয়ে আমরা সবাই ছুটে আসি। এসে দেখতে পাই ছোটবোন নুরবানুর লাশ।

তিনি আরো জানান, আমার বোন গতকাল আমাদের বাড়ি থেকে গেল আর আজকে সকালে তার লাশ। বিষয়টি অস্বাভাবিক বলে মনে হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন, ‘নুরবানুর মৃত্যু স্বাভাবিক নয়। ঘটনাটি খুবই নিন্দনীয় ও দুঃখজনক। পুলিশ এই মৃত্যুর বিষয়টি সঠিক তদন্তের মাধ্যমে সত্য উম্মোচন করুক এবং প্রকৃত দোষীদের খু্ঁজে বের করে শাস্তি দেওয়া হোক।’

এ বিষয়ে জানতে চাইলে থানা অফিসার ইনচার্জ আবদুল্লাহিল জামান প্রতিদিনের সংবাদকে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।