সুন্দরগঞ্জে  স্বামী-স্ত্রীসহ ৬ মাদক কারবারি গ্রেফতার

0
94

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪ স্বামী-স্ত্রীসহ ৬ মাদক কারবারিকে গ্রেফতার পূর্বক ২ কেজি ৫’শ গ্রাম গাঁজা ও ৫’শ ৫৪টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

থানা সূত্রে জানা যায়, রবিবার সকাল পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ পৃথক অভিযান চালায়। এতে উপজেলার তারাপুর ইউনিয়নের নিজামখাঁ গ্রামের মৃত তছির উদ্দিনের পুত্র রাশেদুল ইসলাম (৩৮) ও তার স্ত্রী রিক্তা বেগমকে (২৮) ৫’শ গ্রাম গাঁজাসহ তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এছাড়া, ২ কেজি ওজরেন গাঁজাসহ বামনডাঙ্গা ইউনিয়নের রামধন (ফুলবাড়ি) গ্রামের মৃত তৈয়ব আলীর পুত্র জহুরুল ইসলাম (৫২) ও তার স্ত্রী আঞ্জুয়ারা বেগমকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। এদিকে, পৌর শহরের উত্তর বামনজাল মহল্লার মৃত ছকু মিয়ার পুত্র আলামিন ইসলাম ওরফে সুজনকে ৫’শ ১টি ও জেলার সাদুল্যাপুর উপজেলার খামার দশলিয়া গ্রামের মৃত সাহাবুদ্দিনের পুত্র আসাদুজ্জামানকে (৩২) ৫৩টি ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা রুজু করে আসামীদেরকে আদালতে পাঠানো হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।