দেশজুড়ে

ধামরাইয়ে মধ্য কেলিয়া গ্রামে ইমনের হত্যাকারী চাচাতো ভাই সাত্তার গ্রেফতার


রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের মধ্য কেলিয়া গ্রামে পূর্ব শত্রুতার জেরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে খুন হওয়া ইমন হোসেন এর হত্যাকারী আপন চাচাতো ভাই সাত্তারকে আজ ৮ই মে রোজ শুক্রবার মধ্য কেলিয়া গ্রাম থেকে ধামরাই থানা পুলিশ গ্রেফতার করেছে।

উল্লেখ্য গত মঙ্গলবার (৫ই মে) সকাল ৯টার দিকে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের মধ্য কেলিয়া গ্রামে এ’ঘটনা ঘটে। নিহত ইমন হোসেন মধ্য কেলিয়া গ্রামের ঘটা মিয়া’র ছেলে। সে জয়পুরা অ্যাসেড স্কুল থেকে এবার এস,এস- পরীক্ষায়অংশ গ্রহণ করে ফল প্রকাশের জন্য অপেক্ষমান ছিল। অপর দিকে অভিযুক্ত চাচাতো ভাইয়ের নাম সাত্তার (৩২) একই গ্রামের হুমায়ুনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়- পূর্ব শত্রুতার জেরে সকালের দিকে তর্কে জড়িয়ে পড়ে ইমন ও সাত্তার। এ’সময় নেশাগ্রস্ত অবস্থায় সাত্তার ইমনকে ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় ইমনকে সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরবর্তীতে ইমনের বাবা ঘটা মিয়া ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিলেন। তারই পরিপ্রেক্ষিতে ধামরাই থানা পুলিশ অভিযুক্ত সাত্তারকে ধামরাইয়ের মধ্য কেলিয়া গ্রাম থেকে গ্রেফতার করেছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button