শার্শায় পুলিশের অভিযানে ফেনসিডিল ও একটি মটরসাইকেল সহ আটক-২

0
80

নাজিম উদ্দীন জনিঃ যশোরের শার্শায় পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় ৩৪ বোতল ফেনসিডিল ও একটি মটরসাইকেল সহ রিপন প্রধান মাটি(৩২) ও শামিম হোসেন(২৮) নামে দুই মাদক ব্যবসায়ী আটক করেছে।

শনিবার(২১ আগষ্ট) সকালে তাদেরকে উপজেলার গোগা ইউনিয়নের গোপালপুর এলাকা থেকে এ মাদকদ্রব্যসহ আটক করে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

আটক শামীম হোসেন হোসেন বেনাপোল পোর্ট থানাধীন মহিষাডাঙ্গা গ্রামের মোনায়েম গুলদার এর ছেলে ও রিপন প্রধান মাটি একই এলাকার মান্নান প্রধানের ছেলে।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন খবরে ও যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের নির্দেশক্রমে মাদক ও চোরাচালান মুক্ত যশোর জেলা গঠনের লক্ষ্যে এএসপি নাভারন সার্কেল ও মোঃ বদরুল আলম খান, অফিসার ইনচার্জ শার্শা থানা, যশোরের সার্বিক তত্ত্বাবধানে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রর এএসআই(নিঃ) ফিরোজ আহম্মেদ, সঙ্গীয় ফোর্স নিয়ে শার্শা থানাধীন গোপালপুর গ্রামস্থ ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রবেশ পথ সংলগ্ন পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৩৪ (চৌত্রিশ) মাদকদ্রব্য বোতল ফেন্সিডিল এবং মদকদ্রব্য বহন কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল সহ দুই জনকে আটক করে।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার্স ইনচার্জ ওসি মাহামুদ আল ফরিদ ভুইয়া জানান,আটকদ্বয়ের বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানার অধিনে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।