তুরাগ থানা স্বেচছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহীন হোসেনের জন্মদিন পালিত

0
119

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা মহানগর (উত্তর) তুরাগ থানা আওয়ামী- স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ শাহীন হোসেনের ৪২তম শুভ জন্মদিন আজ সোমবার (১৫ জুন)।

দিবসটি পালন উপলক্ষে আজ প্রথম প্রহরে রাত ১২টা ১মিনিটে তুরাগের নিজ বাসভবনে কেক কেটে নতুন প্রজন্মের অহংকার, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের এক সাহসী সৈনিক, ক্লিন ইমেজের স্বচছ ও দলের পরীক্ষিত নেতা মোঃ শাহীন হোসেনের জন্মদিন সামাজিক দূরত্ব বজায় রেখে পালিত হয়েছে ।

এদিকে, দলের এই প্রিয়নেতা মো: শাহীন হোসেনের ৪২তম জন্মদিন পালন উপলক্ষে তুরাগ থানা আওয়ামীলীগ,আওয়ামী যুবলীগ, স্বেচছাসেবকলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং তার শুভাকাঙ্ক্ষীরা তাকে জন্মদিনের শুভেচছা ও অভিন্দন জানিয়েছেন ।

এদিকে, আজ সোমবার ( ১৫ জুন ) ঢাকা মহানগর উত্তরের তুরাগ থানা আওয়ামী- স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, মোঃ শাহীন হোসেন এই প্রতিবেদককে জানান, ১৯৭৮ ইং সালের ১৫ জুন রাজধানীর তুরাগের কামারপারা এলাকার এক সভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জন্মগ্রহন করেন । তার জন্মদিনের প্রথম প্রহর থেকেই মোবাইল ফোন ও ফেইসবুক দুটোতেই শুধুই জন্মদিনের শুভেচ্ছা জানাতে থাকেন বিভিন্ন মহলের নেতৃবৃন্দ ।