অপরাধ ও দুর্নীতি

রাজধানীর দুই এলাকায় মিলল মাথাবিহীন লাশের দুই খণ্ড


ঢাকা: রাজধানীর পৃথক দু’টি থানা এলাকা থেকে এক ব্যক্তির মাথাবিহীন দ্বিখণ্ডিত লাশের দুই খণ্ড উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে রাজধানীর বিমানবন্দর ও দক্ষিণখান থানা এলাকা থেকে লাশের খণ্ড দু’টি উদ্ধার করেছে পুলিশ।

বিমানবন্দর থানার পরিদর্শক অপারেশন নুর মোহাম্মাদ বলেন, ‘দুপুর সাড়ে ১২টায় স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে বিমানবন্দর ঈশান কলোনির ময়লার ফেলার স্থানে একটি স্কুল ব্যাগের ভেতর থেকে উদ্ধার করা হয় লাশের গলা থেকে কোমর পর্যন্ত অংশ। এরপর খবর পেয়ে দক্ষিণখানের মুক্তিযোদ্ধা রোডে একটি বস্তা থেকে উদ্ধার করা হয় লাশের কোমর থেকে পা পর্যন্ত।’

দক্ষিণখান এলাকার হুজাইবা নামের এক ব্যক্তি দাবি করেছেন, দ্বিখণ্ডিত লাশটি তার বড় ভাই হেলাল উদ্দিনের। হেলালের দক্ষিণখান এলাকায় বিকাশ ও ফ্লাক্সিলোডের দোকান আছে। তিনি দক্ষিণখানের একটি মেসে ভাড়া থাকতেন। তাদের বাড়ি বরিশালের পিরোজপুর এলাকায়।

এ ব্যাপারে বিমানবন্দর পুলিশ বক্সের ইনচার্জ এসআই মেহেদী হাসান বলেন, ‘লাশটি দেখে মনে হচ্ছে, রোববার রাতের কোনো এক সময় ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে। হুজাইবা নামের এক ব্যক্তি দাবি করছেন, লাশটি তার ভাই হেলাল উদ্দিনের। তাকে সঙ্গে নিয়ে লাশের মাথা উদ্ধারে যৌথভাবে মাঠে নেমেছে বিমানবন্দর ও দক্ষিণখান থানা পুলিশ। এছা লাশের উদ্ধার হওয়া দু’টি খণ্ড ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button