মরহুম শাহাজান বেপারীর স্মৃতিচারণ করতে গিয়ে বক্তারা কাঁদলেন, কাঁদালেন

0
72

ইয়ামিন হোসেন: ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি মেম্বার মরহুম শাহজাহান বেপারীর স্বরণে ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদের আয়োজনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে ইলিশা পরিষদ চত্ত্বরে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মরহুম শাহাজান বেপারীর স্মৃতিচারণ করতে গিয়ে ভোলা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া কাঁদলেন এবং উপস্থিত অতিথিদের কাঁদালেন। এই সময় পুরো অনুষ্ঠানের মানুষদের অশ্রুভেজা দেখা যায়।

দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মিয়া সিরাজ, বর্তমান সহ সভাপতি হোসেন মিয়া, সাধারণ সম্পাদক আমির হোসেন বাবুল, কামাল হোসেন রতন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান খানঁ, উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ছোটন,মরহুম শাহজাহান বেপারীর ছোট ভাই ফারুক বেপারী, ছেলে মোঃ হাসান, মোঃ ফরিদ, মোঃ ফিরোজ,মেয়ের জামাই ইমাম হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দোয়া ও আলোচনা সভা শেষে তোবারক বিতরণ করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি সাইদ আলী জমাদার এবং দোয়া মুনাজাত পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশন এর কর্মকতা মাওলানা নুর নবী।