বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামিলীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

0
150

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোর শার্শার বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী স্বাধীনতার স্থাপতী বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে এক র‍্যালী দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার(১৫ আগষ্ট) বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইন্জিনিয়ার আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুল এর নেতৃত্বে শোক র‍্যালী শেষে এক দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ সাখাওয়াত হোসেন, যুবলীগ সভাপতি মেম্বার আলী আহম্মেদ, সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল,আবু তালেব মেম্বার,আলমগীর কবির মেম্বর, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আহসান হাবীব পল্টু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু, বাগআঁচড়া কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ অহিদ হাসান, সহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দে।

পরে জাতির জনক বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত শেষে এতিমদের মাঝে খাবার বিতরণ করেন ।