ঠাকুরগাঁওয়ে মিলি হত্যাকাণ্ড; ৩ দিনের রিমান্ডে ছেলে

0
91

জসীম উদ্দিন ইতি, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে গৃহবধূ সান্তনা রায় ওরফে মিলি চক্রবর্তী হত্যার মামলায় তার ছেলে অর্ক রায় রাহুলের (২৮) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম এই আদেশ দেন।

এর আগে রাহুলের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে সিআইডি। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী সিআইডি কর্মকর্তা আব্দুর রাজ্জাক।

তিনি জানান, মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদে নিহত মিলির ছেলে রাহুলেকে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ সময় অপর আটক আসামি আমিনুল ইসলাম সোহাগের জামিনের আবেদন করলে আদালত নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত সাড়ে ৮টায় নিহত মিলির ছেলে অর্ক রায় রাহুল (২৮) ও বিএনপির নেতা আমিনুল ইসলাম সোহাগকে (৪০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে সিআইডি।

গত ৮ জুলাই শহরের মোহাম্মদ আলী সড়কের পাশে মিলি চক্রবর্তী নামে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর দুই দিন পর ১০ জুলাই পুলিশ বাদী হয়ে হত্যা মামলা করে। ৫ আগস্ট মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়।