মুন্সীগঞ্জ জেলা প্রেস ক্লাবের আয়োজনে ১৫ ই আগষ্ট উপলক্ষে দোয়া

0
392

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ জেলা প্রেস ক্লাবের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও তার পরিবারের নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ই আগষ্ট) মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের (মাঠপাড়া) মিলনায়তনে শুক্রবার এ দোয়া ও ‍আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এম জামাল হোসেন ম-লের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কামালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক এশিয়াবানী পত্রিকার জেলা প্রতিনিধি মো. আনোয়ার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক লেখক ও সাংবাদিক অনলাইন পত্রিকা তরঙ্গ নিউজ পত্রিকার মুন্সীগঞ্জ সদর প্রতিনিধি আবু সাঈদ দেওয়ান সৌরভ, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সকালের সময় পত্রিকার জেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন শিহাব, কোষাধ্যক্ষ ও দৈনিক দিনের পত্রিকার জেলা প্রতিনিধি সাইদ-উর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক আমার বার্তা গজারিয়া প্রতিনিধি মো. মকবুল হোসেন, প্রচার সম্পাদক ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার প্রতিনিধি সাখাওয়াত হোসেন মানিক, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক ও দৈনিক বাংলাদেশ কণ্ঠ শ্রীনগর প্রতিনিধি ফরহাদ হোসেন জনি, দৈনিক নতুন দিন পত্রিকার জেলা প্রতিনিধি সালমান রিদয়, কার্যকরী সদস্য ও দৈনিক অন্য দিগন্ত পত্রিকার প্রতিনিধি আবুল কালাম, কার্যকরী সদস্য দেলোয়ার হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন- জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তানজিলা পারভিন, জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাড. জানে আলম প্রিন্স, জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী ফারহানা আক্তার এ্যানি, গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি খাদিজা আক্তারসহ প্রমুখ।

উল্লেখ্য, আলোচনা শেষে জেলা প্রেস ক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক লেখক ও সাংবাদিক আবু সাঈদ দেওয়ান সৌরভ মরহুমদের আত্মার মাগফেরাত ও দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন।