কুষ্টিয়া সদর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে বেঞ্চ বিতরণ

0
9

রেজা আহাম্মেদ জয়ঃ কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা বলেছেন, আমাদের সকলকে সতর্ক থাকতে হবে, ধৈর্য্য ধরতে হবে, দৃড়তার সাথে। কোন প্রকার ভয়-ভীতি বা অসচেতন হলে চলবে না। আমরা যারা অভিভাবক তাদেরকে আরও সচেতন হতে হবে।

বিশেষ করে শিক্ষার্থীদের দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। রবিবার সকালে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১২০টি স্কুল বেঞ্চ বিতরণকালে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

সদর উপজলো নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি আতাউর রহমান আতা বলেন, আমাদের মনে রাখতে হবে, আমার সন্তানটি যদি বেঁচে থাকে তা হলে বিদ্যার্জন হবেই। কিন্তু সামান্যতম অসেচতনতার কারণে আমি আমার সন্তানটি, আমার নিকট আত্মীয়কে হারায় সেটি কিন্তু কোন দিন ফিরে আসবে না। নিশ্চয়ই করোনা সংকট মহান আল্লাহপাক সারাজীবন রাখবেন না। এক সময় না এক সময় এ দুর্যোগ কেটে যাবে। আমরা তখন যাতে নতুন উদ্যোমে, নতুন ভাবে দেশ ও জাতি গঠনে গুরুত্বপুর্ণ ভুমিকা রাখতে পারি।

তিনি বলেন, এই দুর্যোগ, সংকটে আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের সজাগ দৃষ্টি রাখবো। ঘরে বসে তারা যাতে নিয়মিত লেখাপড়া করতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। এখন আধুনিক যুগ ঘরে বসেই সব কিছু করা যায়, পাওয়া যায়। এ সময় উপজেলা প্রাথমিক, মাধ্যমিক শিক্ষা অফিসার উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।