ধামরাইয়ে নিখোঁজ যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার

0
124

রনজিত কুমার পাল ( বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে অর্ধ গলিত অবস্থায় শাহাদাত হোসেন (২৪) নামে গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ আগষ্ট-২০২১) সকালে ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের আমড়াইল এলাকা থেকে অর্ধ গলিত অবস্থায় শাহাদাত হোসেন (২৪) নামে যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত শাহাদাত হোসেন ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আমড়াইল মধ্যপাড়ার কহিনূরের ছেলে।

জানা যায়, সে কালিয়াকৈর থানার বারইপাড়া এলাকায় ওয়ালটন এলইডি ষ্টোরে চাকুরী করতেন।গত ১ আগষ্ট তিনি কর্মস্থলে চলে যান।৩ আগষ্ট পর্যন্ত পরিবারের সাথে মোবাইলে নিয়মিত যোগাযোগ ছিল কিন্তু ৪ই আগষ্ট হতে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় পরে তার সাথে তার পরিবারের যোগাযোগ হয়নি।

পুলিশ ও এলাকা সূত্রে জানা যায়, গত ৪ই আগষ্ট হতাৎ করেই সে নিখোঁজ হয়। কয়েকদিন ধরে নিখোঁজ থাকার পর তার পরিবারের পক্ষ থেকে গত ১০ই আগষ্ট র ্যাব-১ ও কালিয়াকৈর থানায় লিখিত ডায়েরি করা হয়। পরে বৃহষ্পতিবার সকাল দশটার দিকে স্হানীয়রা তার অর্ধ গলিত অবস্থায় বিকৃত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এ’সময় তার পকেটে থাকা মানি ব্যাগ ও মোবাইল দেখে তার পরিচয় নিশ্চিত করা হয়।

এ’বিষয়ে ধামরাই থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মোঃ রাসেল মিয়া বলেন খবর পেয়ে তার অর্ধ গলিত অবস্থায় ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহের মুখ মন্ডলের আকৃতি বিকৃতি হয়ে গেছে। তবে ঘটনাটি হত্যাকান্ড কি না তা ময়নাতদন্তের রিপোর্ট দেখে জানা যাবে।

উদ্ধারের পর মরদেহটি রাজধানী ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ’ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এ’কর্মকর্তা।