গোপালপুরে ব্যক্তি উদ্যোগে কাঁচা রাস্তা সংস্কার

0
108

মো.নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়নের বাইশকাইল আটাপাড়া হতে গইজারপাড়া যাওয়ার রাস্তা ও বাইশকাইল লিচুতলা হতে আতরপাড়া যাওয়ার রাস্তা, বৃষ্টির কারণে চলাচল অনুপযোগী হয়ে পড়ায়, নিজ অর্থায়নে দুই গাড়ি ইট, দুই গাড়ি বালু দিয়ে সংস্কার করার উদ্যোগ নেন নগদা শিমলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক মোঃ নূরুল ইসলাম (নূরু) । বৃহস্পতিবার (১২আগষ্ট) বিকালে রাস্তা সংস্কারের কাজের উদ্বোধন করেন তিনি ।

এসময় তার সাথে ছিলেন অত্র ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কর্মীবৃন্দ ।

জানা যায়, অতিরিক্ত বৃষ্টির কারণে রাস্তাগুলো চলাচল অনুপযোগী হয়ে পড়ায় স্থানীয় জনগণ নূরুল ইসলাম নূরুর নিকট রাস্তা সংস্কারের দাবি জানায়, এর পরিপ্রেক্ষিতে নিজ অর্থায়নে রাস্তা সংস্কারের উদ্যোগ নেন তিনি । এতে স্থানীয় বাসিন্দারা সন্তোষ প্রকাশ করেন ।

এ ব্যাপারে নূরুল ইসলাম নূরু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ছোট মনির এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করতেই আমি রাজনীতি করি, জনসাধারণের কল্যানের জন্য আগামীতেও কাজ করে যাবো ।

উল্লেখ্য, আগামী নগদা শিমলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ নূরুল ইসলাম নূরু বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী । তিনি সমাজসেবামূলক কাজে অংশ নিয়ে ইতিমধ্যেই জনগণের প্রসংশা কুড়িয়েছেন ।