ফুলবাড়ী শিবনগর ইউনিয়ন পরিষদের সচিব দীর্ঘ এক মাস কর্মস্থলে না থাকায় মানববন্ধন

0
64

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: ফুলবাড়ী উপজেলা ৭নং শিবনগর ইউনিয়ন পরিষদের সচিব দীর্ঘ এক মাস কর্মস্থলে না থাকায় স্থানীয় জনসাধারণ সেবা থেকে বঞ্চিত হওয়ায় ঘন্টাব্যাপি মানববন্ধন ও উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান।

বুধবার সকাল সাড়ে ১১ টায় ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির এলাকাবাসীর আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্তরে ইউনিয়ন পরিষদ সচিব শ্রী দীপক চন্দ্র দাস র্দীঘ এক মাস কর্মস্থালে অনুপস্থিত থাকায় এলাকাবাসী নানা রকম সেবা থেকে বঞ্চিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় ইউনিয়নবাসী ইউনিয়ন পরিষদ চত্তরে ঘন্টাব্যাপি মানববন্ধন করেন এবং মানবন্ধন শেষে দুপুর ১২টায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দীন এর মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

মানব বন্ধনে রাজারামপুর গ্রাামের বীরমুক্তিযোদ্ধা মাহফিল উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে ইউনিয়ন পরিষদে গিয়ে জন্ম নিবন্ধন সহ সচিবের স্বাক্ষর কৃত সকল প্রকার সেবা থেকে বঞ্চিত হচ্ছি আমরা। তিনি যোগদান করার পর থেকে ইউনিয়বাসী বিভিন্ন প্রকার কাজের জন্য অতিরিক্ত টাকা আদায় এবং জনগনের সঙ্গে খারাপ আচরন করেন। যাহা ইউনিয়নবাসী ভুক্তভুগি। একই কথা বলেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যার এর পুত্র শিবনগর ইউনিয়নের রুহেল, মোছাঃ রুবিনা আক্তার, মোছাঃ আম্বিয়া ও মোঃ দুলাল।

এ বিষয়য়ে শিবনগর ইউপি পরিষদের সচিব দীপক চন্দ্র দাস এর সাথে কথা বললে তিনি জানান, চেয়ারম্যানের নান অনিয়মের বিষয়ে কথা বলায় শারিরীকভাবে লাঞ্চিত করে ইউপি সচিব কক্ষে তালা মারেন। যাহা থানা ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

পরবর্তীতে চেয়ারম্যান আরো হুমকি দেওয়ায় নিরাপত্তাজিনত কারনই আমি অফিসে যেতে পারছিনা। এদিকে অফিসে তালা ও হুমকি অন্যদিকে আজ্ঞাবহদের দিয়ে গুটিকয়েক লোক দিয়ে আমার বিরুদ্ধে মানববন্ধন করেন।