মুন্সীগঞ্জে ৭ বছরের শিশু হত্যা, ঘাতক চাচাতো ভাই আটক

0
112

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে যুবায়ের ইসলাম (৭) নামের ১ শিশুকে হত্যার অভিযোগে তারই চাচাতো ভাই মো. ইমন (২০) নামে ১ জনকে আটক করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু যুবায়েরকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা স্বীকার করেছে ঘাতক চাচাতো ভাই ইমন। গতকাল ৯ ই আগষ্ট সোমবার মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মাকাহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

তথ্য সুত্রে জানা যায়, গতকাল সোমবার সন্ধ্যা ৭ টার দিকে শিশু যুবায়ের ইসলাম প্রাইভেট পড়তে যাওয়ার সময় তার চাচাতো ভাই মো. ইমন (২০) তাকে ডেকে নিয়ে যায়। যুবায়েরের শিক্ষিকা তার মাকে বলে ইমন পড়তে আসেনি। পরে অনেক খোঁজাখুজির পরে বাড়ির পাশে একটি পুকুরে তার মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। নিহতের চাচাতো ভাই ঘাতক ইমনকে আটক করে থানায় নিয়ে আসলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু যুবায়েরকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা স্বীকার করে সে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) কর্মকর্তা মো. রাজিব খাঁন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু যুবায়েরকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা স্বীকার করেছে। আসামীকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।