নান্দাইলে ‘এইড আপিল’ সংস্থার উদ্যোগে হত-দরিদ্রদের মাঝে খাদ্য প্যাক বিতরণ

0
94

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ আন্তর্জাতিক সাহায্য সংস্থা ‘এইড আপিল’র অর্থায়নে ময়মনসিংহের নান্দাইল উপজেলায় হতদরিদ্র ও করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে খাদ্য প্যাক বিতরণ করা হয়।

সংস্থাটির পক্ষ থেকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ৫০০ গ্রাম সরিষার তেল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম আয়োডিন লবন, ১কেজি পিয়াজ সংবলিত খাদ্য প্যাক ২০ টি পরিবারের মাঝে একসপ্তাহের খাদ্যসামগ্রী হিসাবে প্রদান করা হয় বলে ময়মনসিংহ সেচ্ছাসেবক টিম লিডার মুহাম্মাদ তারিক জামিল জানান।

মঙ্গলবার (১০ আগষ্ট) সকাল ১১ টায় উপজেলার আচারগাঁও ব্রীজ সংলগ্ন আমীন ইসলামিক স্কুল ক্যাম্পাসে এ খাদ্য প্যাক বিতরণ করা হয়। খাদ্য প্যাক বিতরণে সংস্থাটির ময়মনসিংহ সেচ্ছাসেবক টিম লিডার মুহাম্মাদ তারিক জামিলের নেতৃত্বে, ময়মনসিংহের নান্দাইল উপজেলা পৌর শহরের একাধিক সেচ্ছাসেবী নিঃস্বার্থ ভাবে কাজ করেছেন।

ত্রাণ পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটতে দেখা গেছে। অনেকে করোনা সংকটকালে তাদের জীবনগতি থেমে গেছে বলেও জানান।

এ সময় উপস্থিত ছিলেন সংস্থার ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবক টিমের সদস্য সাংবাদিক এইচএম সাইফুল্লাহ , সাংবাদিক মিন্টু মিয়া, আমিন ইসলামিক স্কুলের পরিচালক এইচএম বোরহান উদ্দিন, উদং মধুপুর দাখিল মাদ্রাসার সহ-সুপার মাওলানা আমিনুল ইসলাম ও স্থানীয় সমাজসেবকগণ প্রমুখ।