দেশজুড়ে

পুঠিয়ায় ভূয়া এমবিবিএস ডাক্তার আটক

  • 313
    Shares

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় এক ভূয়া ডাক্তার সহ তার সহযোগীকে আটক করেছ র‌্যাব। সোমবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞাপ্ততে থেকে জানা যায়, রোববার বিকেল সোয়া ৫টায় পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

এ সময় তাদের কাছ থেকে ৬১ পিচ ট্যাপেনটাডল ট্যাবলেট, ৩৬৬ পিচ যৌন উত্তেজক ক্যাপসুল (৩), বিএমডিসি ভুয়া সার্টিফিকেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো: পুঠিয়া থানাধীন বিড়ালদহ গ্রামের মোঃ আঃ রাকিবের ছেলে মোঃ ফজলে রাব্বী অরফে রাব্বী (২১) ও একই গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ আঃ রাকিব (৫০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহীর পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারে জনৈক মোঃ আঃ রাকিব তাহার মমতা ফার্মেসীতে নিজে ভুয়া এমবিবিএস ডাক্তার সেজে দীর্ঘদিন যাবৎ সাধারণ লোকজনকে চিকিৎসা প্রদান করে আসছে। একই স্থানে টেপেন্টাডল টেবলেট ও অন্যান্য মাদক জাতীয় ঔষধ গোপনে এলাকার মাদক সেবীদের কাছে বিক্রয় করছে।

এমন তথ্যের ভিত্তিতে রোববার বিকেল সোয়া ৫টায় রাজশাহীর পুঠিয়া থানাধীন বানেশ্বর ট্রাফিক মোড় কলেজ মার্কেটে মমতা ফার্মেসীতে পৌছামাত্রই গ্রেফতারকৃত মোঃ ফজলে রাব্বী অরফে রাব্বী ও মোঃ আঃ রাকিব দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা তাদের গ্রেফতার করে।

এ ব্যপারে গ্রেফতারকৃত ভুয়া ডাক্তরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। সোমবার সকালে তাদের আদালাতে সোপর্দ করা হয়েছে।


  • 313
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button