শ্রদ্ধাকে অভিনয়ে ফিরতে দিচ্ছেন না বাবা

0
10

গোটা দেশ স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছে। বিনোদন জগতের শুটিং, সিনেমা হল লক ডাউন এর জন্য টানা অনেক দিন বন্ধ ছিল, অবশেষে বলিউডে শুটিং শুরু হয়েছে। কিন্তু অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এখনই অভিনয় শুরু করবেন না। বাবা শক্তি কাপুর মেয়েকে এখনো বাড়ি থেকে বেরিয়ে শুটিং করার অনুমতি দেননি।

বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপুর সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, শ্রদ্ধা এই পরিস্থিতিতে শুটিংয়ে ফিরবেন না। আরো বলেন তিনি নিজেও বাইরে গিয়ে কোনও কাজ করবো না এবং শ্রদ্ধাকেও এখনই কাজ করার অনুমতি দিবেন না। তার মনে হয় না হঠাৎ করে সমস্ত ঝুঁকি চলে গেছে। তিনি মনে করছেন সবচেয়ে খারাপ সময় আসাটা এখনো কিন্তু বাকি রয়েছে।

তিনি জানেন কাজটা খুবই জরুরী, তারপরও তিনি তার ছেলে মেয়েদের এখন বাড়ি থেকে বের হতে দেবে না। এখন মানুষ শুটিং শুরু করলে হইচই হবেই। পরিস্থিতি এখনও খুব খারাপ। তিনি ইন্ডাস্ট্রির মানুষদের বলবেন হাসপাতালের বিল দেওয়ার থেকে একটু অপেক্ষা করে যাওয়াই ভালো। মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়লেও বেশ কিছু ক্ষেত্রে কড়াকড়ি শিথিল হয়েছে। মহারাষ্ট্রের অবস্থা সবচেয়ে খারাপ। জানা যাচ্ছে জন আব্রাহামের টিম হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে জুলাই মাসে শুটিং শুরু করছে।

এই শুটিং চলবে টানা ১২ দিন ধরে। শ্রদ্ধা কাপুরকে বাঘি ৩ ছবিতে শেষ দেখা গিয়েছিল। টাইগার শ্রফ তার বিপরীতে অভিনয় করেছিলেন। লকডাউন শুরু হওয়ার কিছুদিন আগেই ছবিটি মুক্তি পেয়েছিল। শ্রদ্ধা এর আগে ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে অভিনয় করেছেন। বরুণ ধাওয়ান ও নোরা ফাতেহি ও এই ছবিতে অভিনয় করেছেন। যদিও ছবিটি বক্স অফিসে তেমন ভালো কাজ করেনি।