বিরামপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

0
82

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে শুক্রবার (৬ আগস্ট) সকালে ঘরের সিলিং ফ‍্যানে ওড়না দ্বারা গলায় ফাঁস দিয়ে এক যুবতী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। তার বয়স ২২বছর।

এ ঘটনায় বিরামপুর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই সিরাজ জানান, শুক্রবার সকাল ৯টার দিকে সাদিয়া আক্তার মিম নামে এক যুবতী বিরামপুর পৌর এলাকার শিমুলতলী গড়েরপাড় গ্রামে তার বাবার বাড়িতে সবার অগোচরে সিলিং ফ‍্যানে নিজ পরিহিত ওড়না দ্বারা গলায় ফাঁস দেওয়া অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন, এ খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন‍্য মৃতদেহ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মৃতের মা ও ভাইয়ের বরাতে তিনি আরো জানান, প্রায় ৩বছর পূর্বে একই উপজেলার রূপরামপুর গ্রামে মিমের বিয়ে হয়। ১বছর পূর্বে মিমের মানসিক সমস্যা দেখা দেওয়াতে তার চিকিৎসা চলছিল। ১সপ্তাহ পূর্বে মিম বাবার বাড়িতে বেড়াতে আসে। কয়েকদিন থেকে মিম পরিবারের সদস্যদের বিশেষ করে তার মা’কে বিভিন্ন অসংলগ্ন কথাবার্তা বলে আসছিল। এমতাবস্থায় শুক্রবার সকালে সিলিং ফ‍্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে মিম আত্মহত্যা করেন।

বিরামপুর থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান জানান, মৃতদেহের ময়নাতদন্তের রিপোর্ট পেলে কিভাবে মৃত্যু হয়েছে তা নির্ণয় করা যাবে। এছাড়াও ঘটনার সত‍্যতা নিরূপণে প্রয়োজনীয় তদন্ত অব‍্যাহত আছে বলে তিনি জানিয়েছেন।